মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

রাজভবনের প্রকাশিত সিসিটিভি ফুটেজে কী?

১ ঘণ্টা ৯ মিনিটের ভিডিওতে অভিযোগকারী মহিলাকে দেখা যাচ্ছে, রাজ্যপালকে নয়! শ্লীলতাহানির অভিযোগে রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে অস্থায়ী মহিলা কর্মীর অভিযোগের প্রেক্ষিতে, আজ রাজভবন ১ ঘণ্টা ৯ মিনিটের সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে।
Ganamadhyam
09 May, 2024
প্রকাশিত ফুটেজে দেখা যাচ্ছে:

* রাজভবনের নর্থ গেটের সামনের দুটি ক্যামেরার ছবি।
* অভিযোগকারী মহিলাকে রাজভবনের মূল গেট থেকে তড়িঘড়ি বেরিয়ে ওসির ঘরের সামনে যেতে।
* কয়েকজন পুলিশকে নিয়ে আউটপোস্ট থেকে বেরিয়ে পাশের ঘরে যেতে।
* পাশের ঘর থেকে আর বেরতে দেখা যায়নি।

গুরুত্বপূর্ণ বিষয় হল:

* ১ ঘণ্টা ৯ মিনিটের মোট ফুটেজে কোথাও রাজ্যপালকে দেখা যায়নি।
* অভিযোগকারী মহিলার অভিযোগ ছিল রাজভবনের কনফারেন্স রুমে শ্লীলতাহানির। কিন্তু রাজভবনের ভিতরের কোনও ভিডিও ফুটেজ প্রকাশ্যে আনা হয়নি।

এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে স্বাস্থ্যভবনের চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন:

* “রাজ্যপাল বলেছিলেন, ১০০ জনকে সিসিটিভি ফুটেজ দেখাবেন। সেই ১০০জন কারা? দেখা গেল, রাজভবনের বাইরে কিছু পুলিশ ঘুরে বেড়াচ্ছে। একজন মহিলা যাচ্ছেন। যদি ওই মহিলাই হয়ে থাকেন, তবে তাঁর মুখটা ব্লার করে দেওয়া উচিত ছিল।”
* “দ্বিতীয়ত রাজ্যপাল বলেছিলেন, সত্য সামনে আসবে। তাহলে সেই সময়ের ঘটনা দেখাতে পারতেন। আর ওই মহিলা তো পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। যে ১০০ জন ফুটেজ দেখলেন, তাঁরা কারা? প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ করে সবাই তো ওঁর বশংবদ। এমন ফুটেজে কী প্রমাণ হবে?”
Follow Us ই-পেপার