মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

স্যাম পিত্রোদার 'বর্ণবিদ্বেষী' মন্তব্যের জেরে রাহুল গান্ধীকে নিশানা করেন প্রধানমন্ত্রী

লোকসভা নির্বাচনের মাঝেই জাতীয় ঐক্যের ব্যাখ্যা দিতে গিয়ে বেফাঁস মন্তব্য করেছেন ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের চেয়ারম্যান স্যাম পিত্রোদা। বুধবার এক নির্বাচনী সমাবেশ থেকে স্যাম পিত্রোদার 'বর্ণবিদ্বেষী' মন্তব্যের জেরে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিশানা করেন প্রধানমন্ত্রী।
Ganamadhyam
08 May, 2024
 তিনি বলেন, 'কেউ যদি আমাকে গালি দেয়, আমি তা সহ্য করে নিতে পারি, কিন্তু আমার দেশের মানুষকে অপমান করার অধিকার কংগ্রেসের শাহজাদাকে কে দিয়েছে?' মোদী এদিন বলেন, গায়ের রং যাই হোক না কেন, আমরা কৃষ্ণের পূজারী। গায়ের রঙের উপর ভিত্তি করে যোগ্যতা নির্ধারণ করা হয় কিনা তা জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী। আমাদের রাষ্ট্রপতি কি আফ্রিকান? প্রশ্ন তুলে রাহুলকে এর জবাব দিতে হবে বলে উল্লেখ করেন তিনি। আমেরিকায় উত্তরাধিকার কর প্রসঙ্গে পিত্রোদার মন্তব্যকে নির্বাচনী ইস্যুতে পরিণত করেছিল বিজেপি। এবারও প্রবল সমালোচনার মুখে পড়তে হল কংগ্রেসকে।
Follow Us ই-পেপার