মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

সুপ্রিম কোর্টের রায়ে তৃপ্ত বাংলার মুখ্যমন্ত্রী, উল্লসিত হওয়ার কোনও কারণ নেই বলেন শুভেন্দু

মঙ্গলবার সুপ্রিম কোর্টে এসএসসির নিয়োগ দুর্নীতিতে শুনানির পরে সর্বোচ্চ আদালতের তরফে হাইকোর্টের নির্দেশের ওপরে অন্তর্বর্তী স্থগিতাদেশ দেওয়া হয়। যা নিয়ে স্বস্তি ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার কাঁথিতে দলীয় কর্মসূচিতে গিয়ে ফের মমতাকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
Ganamadhyam
08 May, 2024
এদিন শুভেন্দু অধিকারী বলেছেন, ওএমআর শিট পুড়িয়ে দেওয়ায়, হাইকোর্ট যোগ্য-অযোগ্য বাছাই করতে পারেনি। তাই প্যানেল বাতিল করে দেয়। মঙ্গলবার সুপ্রিম কোর্টে হাইকোর্টের রায়ের ওপরে আপাতত স্থগিতাদের দিয়েছে। এব্যাপারে বিরোধী দলনেতা বলেন, এব্যাপারে পিসি-ভাইপোর উল্লসিত হওয়ার কোনও কারণ নেই। পাশাপাশি তিনি ওড়িয়া ভাষায় বলেন মিছা কউ, মনকে পাও। এর অর্থ হল মিথ্যা কথা হলেও, যেন মনে ধরে। তিনি বলেন, পিসিকে তো মিথ্যা কথা বলতে হবে। কারণ তৃতীয় দফা পর্যন্ত পিসি হেরে ভূত হয়ে গিয়েছে। বাকি দফাগুলিতে দফা-রফা হয়ে যাবে।
Follow Us ই-পেপার