মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

ডানলপ টায়ার কারখানা খুলতে দিচ্ছে না কেন্দ্র, হুগলির সভা থেকে দাবি মমতার

বুধবার হুগলির বলাগড়ে তৃণমূল প্রার্থী অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী সভা করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১৬ সাল থেকে হুগলিতে বন্ধ হয়ে পড়ে রয়েছে দেশের বিখ্যাত ডানলপ টায়ার কারখানা। এই সভা থেকে এ ব্যাপারে কেন্দ্রকে নিশানা করলেন মমতা।
Ganamadhyam
08 May, 2024
 তিনি বলেন, "ডানলপ বন্ধ করে রেখেছে ২০১৬ সাল থেকে। আমরা চেয়েছিলাম। আজ পর্যন্ত দেয়নি। নিজেরাও খুলবে না, আমাদেরকেও খুলতে দেবে না। এ আবার কী রকম মামদোবাজি।"
এদিনের সভা থেকে নাম না করে প্রধানমন্ত্রী মোদীকে ''নাটের গুরু নাটুদা' বলেও কটাক্ষ করেন মমতা। মুখ্যমন্ত্রীর কথায়, "কাজের বেলায় কিছু নেই। নাটের গুরু শুধু দেশটা বিক্রি করার পরিকল্পনা করছে।" মমতা বলেন, "আমরা ক্ষমতায় আসাার পর এগুলো খোলার চেষ্টা করেছি। ডালপন অধিগ্রহণও করতে চেয়েছিলাম। কিন্তু কেন্দ্র সম্মতি দেয়নি। তবু শতাধিক শ্রমিককে মাসিক দশ হাজার টাকা করে ভাতা দেয় রাজ্য।"
Follow Us ই-পেপার