মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

আম্বানি-আদানিদের কাছে দেশের সম্পদ বেচে দিচ্ছে বিজেপি সরকার

চলতি লোকসভা নির্বাচনে আম্বানি-আদানিদের সঙ্গে বিজেপি সরকারের গোপন আঁতাত নিয়ে সরব হয়েছে কংগ্রেস শিবির বিশেষ করে রাহুল গান্ধী। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাল্টা দাবি করেছে, আম্বানি-আদানিদের সরাসরি আক্রমণ করার সাহস নেই রাহুলের। এবার প্রধানমন্ত্রীর এই মন্তব্যের পাল্টা জবাব দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা।
Ganamadhyam
08 May, 2024
তাঁর মতে, "রাহুল প্রতিটি জনসভা থেকে আম্বানি- আদানিদের নাম নেয়। তিনি এদের সম্পর্কে সমস্ত সত্য তথ্য জনগণের সামনে তুলে ধরেন। আমরা কাউকেই ভয় পাই না। প্রতিদিনই আমরা বলি বিজেপি সঙ্গে দেশের প্রথমসারির শিল্পপতিদের সঙ্গে যোগাযোগ রয়েছে এবং তাঁদের ১৬ লক্ষ কোটি টাকার লোন মকুবও করেছে"। পাশাপাশি তিনি বলেন, "একদিকে বিজেপি সরকার আম্বানি-আদানিদের কাছে দেশের সম্পদ বেচে দিচ্ছে। অন্যদিকে তাঁদের দেনা মকুব করছে। অন্যদিকে আমাদের দেশের কৃষকরা সময়মতো লোন পায়। টাকার অভাবে একাধিক চাষি আত্মহত্যার পথ বেছে নিচ্ছে"।
Follow Us ই-পেপার