মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

দুটি আসনেই তৃণমূল পরাজিত দাবি করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন

মঙ্গলবার তৃতীয় দফায় ভোট হয়েছে রাজ্যের চার আসনে। তার মধ্যে ভোট হয়েছে মুর্শিদাবাদ ও জঙ্গিপুরে। ভোট শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী দাবি করলেন, দুটি আসনেই তৃণমূল পরাজিত হয়েছে।
Ganamadhyam
08 May, 2024
প্রদেশ কংগ্রেস সভাপতির কথায়, "মঙ্গলবার মুর্শিদাবাদ জেলায় কোনও বুথ তৃণমূল দখল করে ভোট করেছে-এরকম খবর আমাদের কাছে নেই। সেকারণেই পরাজয় নিশ্চিত এটা বুঝতে পেরেই ভোটের পর হতাশা থেকে হিংসার রাজনীতি শুরু করেছে তৃণমূল।" একইসঙ্গে তাঁর হুঁশিয়ারি, "এটা মুর্শিদাবাদ। এখানে একতরফা কিছু হবে না। প্রত্যেকটা হামলার মোকাবিলা হবে।" অর্থাৎ তিনি স্পষ্ট করেছেন, মুর্শিদাবাদের কোনও প্রান্তে হামলা হলে পাল্টা প্রতিরোধ হবেই। এ ব্যাপারে মানুষকে আরও সাহসী হওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।
Follow Us ই-পেপার