মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

সুপ্রিম কোর্টে এসএসসি মামলার শুনানি পর এ প্রসঙ্গে মন্তব্য করেন বিকাশরঞ্জন

চাকরি বাতিলের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। সেই রায়ের বিরূদ্ধে সুপ্রিম কোর্টে যায় রাজ্য। চাকরি খারিজের যে সিদ্ধান্ত হাই কোর্ট নিয়েছিল, তা বৈধ বলে মন্তব্য করে শীর্ষ আদালত।
Ganamadhyam
08 May, 2024
 এ প্রসঙ্গে মূল মামলাকারীদের অন্যতম আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, “সুপ্রিম কোর্ট পরবর্তী শুনানি ১৬ জুলাই রেখেছে। ওইদিন পর্যন্ত আপাতত কারো চাকরি যাচ্ছে না। তাঁদের টাকা-পয়সা ফেরতের একটা আন্ডার-টেকিং দিতে হবে। সিবিআই তদন্ত চলবে। তার ওপর কোনও স্থগিতাদেশ নেই।” পাশাপাশি তিনি বলেন, “আমরা পরিষ্কার বলেছি, যদি কেউ দেখাতে পারেন ঠিকভাবে তাঁর নিয়োগ হয়েছে। নিয়োগের পেছনে কোনও দুর্নীতি নেই, তাহলে তাঁর চাকরি যাবে কেন? চাকরি থাক। আমাদের তো কোনও আপত্তি নেই। আমরা চাইছি, স্বচ্ছভাবে নিয়োগ। এখন এই স্বচ্ছতা নিয়েই শুনানি হচ্ছে। অনেক আইনি জটিলতা আছে। সেটা নিয়ে ১৬ তারিখে শুনানি হবে। আরও মুশকিল হল, সকলে মিলে এমন হইচই করছে এখানে, এটা অদ্ভুত ব্যাপার। যার ফলে বিচারপতিরাও খানিকটা বিভ্রান্ত হয়ে পড়ছেন।”
Follow Us ই-পেপার