মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

ক্রমশ ভয়াবহ রূপ নিচ্ছে ইজরায়েল-হামাস যুদ্ধ, নিহত একই পরিবারের সাতজন

একেবারে ভয়াবহতার সীমা ছাড়াচ্ছে ইজরায়েলি বাহিনী। প্রায় ৭ মাস ধরে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা চালাচ্ছে ইজরায়েলি বাহিনী। যাতে এখনও পর্যন্ত বলি হয়েছে প্রায় ৩৪ হাজার ৮০০ ফিলিস্তিনি। ইজরায়েল-হামাস যুদ্ধের প্রধান শিকার হচ্ছেন নারী ও শিশুরা। মঙ্গলবার মিশর সীমান্তবর্তী রাফা ক্রসিংয়ের ফিলিস্তিনি অংশ নিয়ন্ত্রণে নিয়েছে ইজরায়েলি বাহিনী।
Ganamadhyam
08 May, 2024
 ফিলিস্তিনের সংবাদ সূত্রের খবর, বুধবার অর্থাৎ আজ ফের গাজা উপত্যকার পূর্ব দিকের জেইতুন এলাকায় অবস্থিত একটি কমপ্লেক্সে বোমা হামলা চালিয়েছে ইজরায়েলি বাহিনী। এখনও পর্যন্ত হামলায় একই পরিবারের সাতজন নিহত হয়েছেন। এতেও রেহাই নেই, দক্ষিণ গাজার রাফা শহরের সালাহ আল-দিন গেট এলাকায় মোটরসাইকেল নিশানা করে বোমা হামলা চালিয়েছে ইজরায়েলি বাহিনী। এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। আহত হয়েছেন কয়েকজন।
Follow Us ই-পেপার