মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

শুটিং শুরু হতে না হতেই আইনি বিপাকে 'জলি এলএলবি ৩'

২০১৩ সালে মুক্তি পায় আরসাদ ওয়ারসি অভিনীত ছবি 'জলি এলএলবি'। বক্স অফিসে সফল হওয়ায় অক্ষয় কুমারকে সঙ্গে নিয়ে ২০১৭ সালে মুক্তি পেল 'জলি এলএলবি ২'।
Ganamadhyam
07 May, 2024
বলিউড সূত্রের খবর অনুযায়ী, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে 'জলিএলএলবি ৩' ছবির শুটিং। ছবির গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। বিচারপতি চরিত্রে সৌরভ শুক্লাকেই দেখা যাবে বলে খবর। তার মধ্যেই এই ছবির শুটিং বন্ধের আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন চন্দ্রভান সিং রাঠোর। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, “মনে তো হচ্ছে প্রযোজক, পরিচালক, অভিনেতারা দেশের বিচার ব্যবস্থাকে কোনও সম্মানই করে না। আজমেঢ়ের ডিআরএম অফিস-সহ নানা গ্রামে-গঞ্জে এখনও ছবির ছবির শুটিং হচ্ছে। আরও কয়েকদিন ধরে হবে। শুটিং চলাকালীনও যেমন ছবি দেখা যাচ্ছে, তাতে একথা আরও বেশি মনে হচ্ছে।” পাশাপাশি অবিলম্বে ‘জলি এলএলবি ৩’ ছবির শুটিং বন্ধ করার দাবি জানিয়েছেন আজমেঢ়ের ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়নের প্রেসিডেন্ট।
Follow Us ই-পেপার