মুখ্য সমাচার :
বিতর্কিত মন্তব্যের অভিযোগে মুখ্যমন্ত্রীকে আইনি চিঠি কার্তিক মহারাজের দুর্গম পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল ইরানের প্রেসিডেন্ট ও বিদেশ মন্ত্রীর হেলিকপ্টার তৃণমূল নেত্রীর করা অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কটাক্ষ প্রধানমন্ত্রীর তৃতীয়বার ক্ষমতায় এলে কোনও দুর্নীতিবাজ জেলের বাইরে থাকবে না: মোদী অধীর চৌধুরীকে দল বদলের 'আহ্বান' জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

ডোপিংয়ের পরীক্ষা দিতে অস্বীকার করায় কড়া শাস্তির মুখে অলিম্পিকের পদকজয়ী বজরং পুনিয়াকে

পুনিয়াকে সাময়িকভাবে সাসপেন্ড করেছে ন্যাশনাল অ্যান্টি-ডোপিং এজেন্সি। অলিম্পিক্স শুরুর কয়েক মাস আগেই শাস্তির মুখে পড়তে হল বজরং পুনিয়াকে।
Ganamadhyam
05 May, 2024
মার্চ মাসে সোনিপতে অনুষ্ঠিত ট্রায়ালের সময় ডোপ নমুনা না দেওয়ার জন্য টোকিও অলিম্পিকের পদকজয়ী বজরং পুনিয়াকে 'NADA' সাময়িকভাবে বরখাস্ত করেছে। ডোপ পরীক্ষার জন্য তাঁর কাছ থেকে নুমনা চাওয়া হলে তিনি তা দিতে অস্বীকার করেন।এরপর 'NADA' গোটা বিষয়টি ওয়ার্ল্ড অ্যান্টি ডোপিং এজেন্সি (WADA) কে জানিয়েছিল। এর পরেই  বজরংকে একটি নোটিশ পাঠানো হয়। আগামী ৭ মে-র মধ্যে বজরংকে এবিষয়ে জবাব দিতে হবে। বজরংয়ের উত্তরের পরই এবিষয়ে পরবর্তী শুনানি হবে। সংশ্লিষ্ট সূত্রে খবর, পুনিয়া তার স্থগিতাদেশ প্রত্যাহার না হওয়া পর্যন্ত কোনও টুর্নামেন্ট বা ট্রায়ালে অংশ নিতে পারবেন না এবং অভিযোগগুলি শুনানির মধ্যে থাকলে তাকে অলিম্পিকের আসন্ন ট্রায়ালেও অংশ নিতে বাধা দেওয়া হতে পারে।
Follow Us ই-পেপার